খালাকে চুদে শান্ত করা Khala Chuda Shanto Kara

ইন্টার পরীক্ষা শেষ করে অলস সময় কাটাচ্ছিলাম। হাতে তেমন কাজ নেই বন্ধুদের সাথে আড্ডা দেওয়া ছাড়া। ঠিক এরকম সময়ে রুবিনা খালা ফোন করে বললেন ঢাকা এসে ঘুরে যা। রুবিনা খালার বাসা ঢাকার ডিওএইচ এস এ। খালার সাথে আমার খুবই ভালো খাতির আছে। খালার বয়স ৩৫ বছর। কিন্তু রুবিনা খালা আমার বন্ধুর মত।সব বিষয় নিয়ে আমরা আলোচনা করি। তো রুবিনা খালার কথা মতো রাতের বাসেই আমি চলে যাই ঢাকা।

রুবিনা খালার ফিগারটা অসাধারন। দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। আর তিনি সবসময় আধুনিক পোশাক পড়েন। জিন্স টি শার্ট। বাসায় জিন্সের সর্টস কিংবা গ্যাভাডিং এর থ্রি কোর্য়াটার পড়নে থাকে শার্ট। আবার কখনো কোন পার্টিতে গেলে সিফনের শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পড়েন।। আমার খালু নেহাল সাহেব প্রায় দেশের বাইরে থাকেন। খালার দুই ছেলেমেয়ে । কিন্তু তাকে দেখে মনে হয় না। খালা লম্বায় প্রায়৫ ফুট ৬ ইঞ্চি। চুল পিঠ ছাড়িয়ে যায় ফর্সা গায়ের রং। বুক দুটা ৩২ সাইজের। তলপেটে সামান্য চর্বি জমেছে। এবার আমি যখন রুবিনা খালার বাসায় তখন বেশ গরম পড়ছিল। তার বাসায় এসি আছে বলে রক্ষা। রুবিনা খালা আমকে দেখে খুব খুশি হলেন।
আমাকে জড়িয়ে ধরলেন। তখন তার পড়নে ছিল নীল জিন্সের সর্টস আর একটি সর্ট টী সার্ট। আমি বললাম তোমায়তো খুব সুন্দর লাগছে। তখন তিনি খুশি হয়ে জিজ্ঞেস করলেন সত্যি ভাল লাগছে। আমি বললাম u r looking so hot.. এই কথা শুনে বললেন অনেক হয়েছে, যা এখ ন ফ্রেশ হয়ে নে এখন। এরপর আমি বিশ্রাম নিতে চলে গেলাম। তখন প্রায় সকাল দশটা। খালা বের হওয়ার সময় ঘুমাচ্ছিলাম। তিনি রুমে ঢুকে আমাকে জাগালেন আর বললেন তার ফিরতে দুপুর হবে, একা লাগলে ড্রয়ারে ডিভিডি আছে তা দেখার জন্য।এগারটার দিকে ঘুম থেকে ঊঠে নাস্তা করলাম। তখন বাসায় একা। ভাবলাম একটা সিনেমা দেখি… আর খালার কাছে কি কি সিনেমা আছে তাও দেখতে লাগলাম। তো all quite from the western front মুভিটা দেখা শুরু করলাম। কিন্তু ডিভিডিটাতে সমস্যা ছিল কিছু দূর চলার পর তা বন্ধ করে দিতে হলো।
এরপর আরেকটা ডিভিডি চালালাম। কিন্তু সেটা ছিল porn movie. তখনই আমি বুঝলাম খালা কত যৌন অতৃপ্তিতে ভুগে।খালা ফিরতে ফিরতে প্রায় দুপুর হয়ে গেল। আমি খালাকে জিজ্ঞাসা করলাম রনি আর সোনিয়া কোথায়। তখন খালা বলল ওরা গরমের ছুটিতে বেড়াতে গেছে ওদের দাদার বাড়ী। ওদের কে তাই ওর চাচার বাসায় দিয়ে আসতে গিয়েছিলাম। ওরা আজ বিকেলে সিরাজগঞ্জ যাবে। তখন বললাম তাহলে আমি আর তুমি একা এখন বাসায়। খালা তখন বলল তাতে কি হয়েছে? বললাম কিছু না। খালা জিজ্ঞাসা করলো কি করলি এতক্ষন? বললাম সিনেমা দেখলাম। এরপর রুবিনা খালা তার রুমে চলে গেল। খালা যখন তার রুম থেকে আমার রুমে আসলো তখন তার পরনে কালো জিন্সের সর্টস এবং কালো শর্ট সার্ট।
তাকে দেখেই ঝাপিয়ে পড়তে ইচ্ছা করছিল। কিন্তু জানতাম মাথা ঠান্ডা রাখলে অনেক মজা হবে। খালা বললো এখন কি করবি? বললাম আমি গোসল করব। তখন খালা বলল খবাই না দুপুরে? আমি বললাম না। গোস্ল থেক বেরিয়ে আমি আমার রুমে চলে যাই। দুপুর তখন তিনটা। খালা আমার রুমে আসলো গল্প করার জন্য। তখন আমি খালি গাঁয়ে। খালা বলল বাসার কি অবস্থা? আমি বললাম ভালো। তারপর নানারকম গল্প করতে লাগলাম । খালাকে বললাম তুমি দিনদিন ইয়াং হয়ে যাচ্ছ। খালা বলল আসলে নিয়ম মেনে চলি সকালে হাঁটি। আমি বললাম রাতও এখন কম জাগতে হয়। তখন খালা বলল এসব অসভ্যের মত কি কথা? আমি হাসতে হাসতে বললাম তুমি যখন great sex before bed time দেখো তখন অসভ্যতা হয়না। রুবিনা খালা তখন বলল তুই কিভাবে জানলি? আমি বললাম তোমার ডিভিডি র বক্সে ছিল। খালা বলল ও আচ্ছা। তখন আমি বললাম খালু নেই তাই তোমাকে এসব দেখতে হয়। এটা নিয়ে বিব্রত হওয়ার কিছু নেই।
তখন খালা বলল তুই বুঝলি তাহলে। আমি বললাম না বুঝার কি আছে? আর মুভিটাও ফাটাফাটি। ওখানে দ্বিতীয় সিনের মেয়েটা দেখতে তোমার মত। খালা তখন বলল ফাজলামি হচ্ছে না? আমি বললাম না। সত্যি তোমাকে অনেক বেশী সেক্সী দেখায় ঐ নায়িকার তুলনায়। তোমার উচিত জীবনটা উপভোগ করা। খালা বলল কিভাবে? আমি তখন সাহস করে বললাম আদর খেয়ে। এটা বলার দেখলাম খালা ডিভানের উপর আমার পাশে এসে বসলেন । তারপর বললেন কার আদর খাব? আমি বললাম আমি কি জানি? তখন খালা হাসি দিয়ে বলল তুই যখন বলেছিস তাহলে মানুষটা তুই খুজে বের কর। আমি এই সুযোগটা নিলাম। রুবিনা খালার উরুতে হাত রেখে বললাম আমাকে পছন্দ হয়? খালা বলল এই কথাটা বলতে এতক্ষন লাগলো? তুই যে আমাকে চুদতে চাস এটাতো আমি অনেক আগেই বুঝতে পেরেছি। শুধু তোর মুখ দিয়ে বলিয়ে নিলাম। আর তোর চোদন খাওয়ার জন্য আমিও মুখিয়ে আছি। তাইতো তোকে খবর দিয়ে নিয়ে এলাম। এই কথা শুনে আমি রুবিনা খালার ঠোঁটে লম্বা সময় নিয়ে কিস করলাম। খালা বলল বেশ এক্সপার্ট মনে হচ্ছে তোকে। আমি বললাম খেলাতো এখনও শুরু করিনি। তখন খালা বলল শুরু কর।
আমি তখন খালাকে ডিভানের উপর শুয়ে দিলাম। তারপর তার কানের নীচে চুমু খেলাম।আর তার উরুতে হাত বোলাচ্ছিলাম। এরপর ধীরে ধীরে তার টিশার্ট খুলে ফেললাম। তখন খালাকে বললাম তোমেক ব্রা আর সর্টসে অসাধারন লাগছে। খালা বলল তোর মুভ গুলোও আমার ভালো লাগছে। তখন আমি খালার ব্রা খুলে ফেললাম। তারপর একটুও দেরি না করে কপাল থেকে শুরু করে নাভী পর্যন্ত চুষতে শুরু করলাম। খালা তখন আনন্দে ছটফট করছিল আর বলছিল ইমন খুব ভাল লাগছে। আমি তখন তার নিপল দুটো চুষতে শুরু করেছি। খালা বলছে অনেকদিন পর কেঊ চুষছে… আহ উহ আরো জোরে চোষ… আমি বললাম অস্থির হলে চলবে… আরো কর কি বাকী আছে খালা… তখন খালা আনন্দে অস্থির হয়ে বলল আরো কি দেখাবিরে খালা চোদ ছেলে? ততক্ষনে খালার নিপল শক্ত হইয়ে উঠেছে। এরপর আমি তাকে উল্টে দিলাম।
তারপর চুল থেকে শুরু করে সারা পিঠে চুমু খেলাম। এরপর তাকে কোলে বসিয়ে পেছন থেকে খালার দুধ চুষতে শুরু করলাম। খালা তখন বলছে এই মাদারচোদ কি সুখ দিচ্ছিসরে… তোর খালুও এরকম করে করেনি… আমি তখন বললাম তোমার মত মালকে সুখ দিতে হলে এক্সটা কিছু করতেই হবে। তখন খালা বলল তোর বাড়াটা বের কর দেখি। আমি বললাম এখন না পরে। এরপর খালাকে সোজা করে তার নাভীতে অনেকক্ষন আদর করলাম। খালা তখন আনন্দে উহু আহ ইস মরে যচ্ছি … কি করছিসরে চোদনা এসব খিস্তি করছে… আমি তখন আস্তে আস্তে তার সর্টস খোলা শুরু করলাম… এরপর খালাকে পুরো ন্যাংটো করে ফেললাম। তার গূদটা ছিল পুরোপুরো পরিস্কার।
তারপর তার ভংগাঙ্কুরে আমার আঙ্গুল দিয়ে খোচা দিলাম। খালা তখন উফ আহ ইস করে আমার গলা জড়িয়ে ধরলো… আমি জিজ্ঞেস করলাম কেমন লাগছে। খালা বলছে অসাধারন… তুইতো আসলেই একটা মাগিবাজ… আমার মতো একটা ডবকা মাগিকে কাত করে দিলি। এই বলতে বলতে আমার প্যান্টটা এক টানে খুলে ফেলল রুবিনা খালা। আমার বাড়া টা দেখে খালা বলল এটাতো আমার গুদ ফাতীয়ে দেবে। তার আগে আমি চুষতে চাই। এই বলে খালা আমার বাড়াটা চোষা শুরু করল… তখন আমার খাইল অবস্থা… তখন আমি বললাম তুমিতো খুব ভালো চোষ। খালা তখন বলল তোর কেমন লাগছে? আমি বললাম তুমিও দেখি ব্যাপক স্মার্ট! কি করে একটা ইয়াং ছেলের সাথে খেলতে হয় তা ভালই যান। এরপর আমি খালাকে শুয়ে দিলাম। এরপর খালার সারা শরীর আবার চোষা শুরু করলাম। খলার দুধ গুলো টিপতে লাগলাম আর খলার গুদে ফিঙ্গারিং করতে লাগলাম।
খালা বলছে এরকম করছিস কেন? আমিতো সখের জ্বালায় অস্থির হ্যে যাচ্ছি। আহ উফ উফ… ইস।। এই চোদনা আমাকে মেরে ফেলবি নাকি? এই খালা চোদা ছেলে ভালো করে দুধ চোষ। আমি তখন দুধ চোষার গতি বাড়িয়ে দিলাম… দুধ চোষা শেষ করে খালার পেট নাভি চুমু খেয়ে খালার পা দূটো ফাক করে দিলাম। এরপর খালার ক্লিটোরিসে চুমু খেলাম… খালা শিঊরে উঠলো… তখম আমি হাসতে হাসতে জিজ্ঞাসা করলাম কেমন লাগছে খালা? তখন খালা এক ছিনাল হাসি দিয়ে বলল খালা ডাকবি না… নাম ধরে ডাক আমায়… আমি কথা না বাড়িয়ে তার গুদ চোষার গতি বারীয়ে দিলাম… ওদিকে রুবিনা মাগী বলছে মরে যাব উহ মাগো… কি চোষা চুষছে এই খালা চোদা ছেলেটা…খালা তখন পুরো ডিভানের চাঁদর খামছে ধরেছে… তখন আমি আমার জিহ্বা দিয়ে তার পুরো গুদ চুষতে শুরু করলাম… তখন রুবিনা আমার মাথাটাকে তার গুদের সাথে শক্ত করে চেপে ধরলো।

এরপর আমার সাত ইঞ্চি বাড়াটা কে তার ক্লিটোরিসের সাথে ঘষতে শুরু করলাম তখন খালা আমকে জ়ড়ীয়ে ধরে বললো , ইমন আমি আর পারছি না এবার তোর বাড়াটা ঢোকা প্লিজ …আমি বললাম তুমি রেডি? খালা বলল আমার গুদ ফাটায় ফেল… তখান আমি খালাকে কোলে বসাতে চাইলাম… খালা বলল কোলে বসিয়ে রেত করিস, এখন আমায় ফেলে চুদ… আমি বললাম তোমার যেমন ইচ্ছা। এই বলে রুবিনাকে শূয়ে দিলাম… খালা পা ফাক করে দিল। আমি আস্তে আস্তে আমার মোটা বাড়াটা রুবিনার গুদের মধ্যে ঢোকাতে শুরু করলাম। আর তখন সে আহ উফ উফ ইস, কতদিন পর ঢুকছে বাড়া। এইসব বলতে লাগলো আমি তখন এক রাম ঠাপে পুরো বাড়াটা খালার গুদে ঢুকিয়ে দিলাম। খালা চেচিয়ে উঠলো কিছুটা ব্যথা পেল। আমি বলআম নে মাগী তোর বোনের ছেলের বাড়া এবার গুদে নে… এটা বলে ঠাপাতে শুরু করলাম রুবিনাকে… আর সে ঠাপের তালে তালে বলছিল। উফ ইমন এটা তুই কি বানিয়েছিস মনে হচ্ছে একটা রড আমার গুদে ঢুকছে। উফ ইস… তখন আমি অবিরাম ঠাপিয়ে চলেছি… খালাও তলঠাপ দিচ্ছিলও।
খালা বলল আমার হবে রা আমি বললাম আমারো হবে। এই নাও খালা বলে আমার মাল ছেড়ে দিলাম খালার গুদের ভেতর… খালা ও তার জল খসালো। খালা ক্লান্ত হয়ে বললো রাতটাও ভালো কাতবে দেখছি।
সন্ধ্যায় ঘুম থেকে উঠে দেখি রুবিনা খালা পাশে নেই। তবে উনার জিন্সের শর্টস, টি শার্ট আর ব্রা দেখলাম পরে আছে ডিভানের এক কোনে। নিজেকে আবিস্কার করলাম একদম উলঙ্গ অবস্থায়। হ্যাঁ ১৯ বছরের জীবনে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছি আজ দুপুরে । দুই ঘন্টায় চারবার চুদেছি রুবিনাকে। ঘুম থেকে উঠেই খালার বেডরুমের দিকে গেলাম। খালার বেডরুমটা বেশ বড়। দেখলাম সেখানেও নেই তিনি।বেশ চিন্তায় পড়ে গেলাম। তখন মনে হলে বেডরুমের পাশে ড্রেসিং রুমে আছেন তিনি। সেখানে গেলাম এবং যা দেখালাম এক কথায় অসাধারন। ৩৭ বছর বয়সী রুবিনা খালা তৈরী হচ্ছেন …… মেক আপতো হয়েছে খুব সেক্সী… বিশেষ করে চোখে মাসকারা, লিপস্টিক, চুল খোলা, এর মধ্য মেরুন রংয়ের শাড়ীটা পুরোপুরি পড়েননি তখনো, ফলে নাভীটা পরিস্কার দেখা যাচ্ছে। দুপুরে বেশ ভালোভাবে চুষেছিলাম নাভীটা।
দেখতে দেখতে খালা তৈরী হয়ে গেলেন। তখন আমি পেছন থেকে তাকে জড়িয়ে ধরলাম। বললাম আমায় ফেলে উঠে পড়লে কেনো? বলল নিরা ভাবীর পার্টিতে যাব। আমি বললাম রাতে তাহলে আমার কি হবে? খালা বলল দুপুরে যা করলি রাতে তোকে ছাড়া থাকার উপায় আছে নাকি? আর তুইও যাবি আমার সঙ্গে। রাতে ফিরে আসব। আমি বললাম পার্টিতে না গেলে হয় না? আসলে তখনই একবার চুদতে ইচ্ছে করছিল। রুবিনা বলল চলনা মজা হবে। আর তোর নিরা ভাবীকেও ভালো লাগবে। খুবই সেক্সী। তারপর রাজি হলাম। খালার হাঁটা দেখে যে কোন পুরুষের মাথা খারাপ হয়ে যাবে। নাভীর তিন আঙ্গুল নিচে পড়েছে শাড়ী। খালা বললো ড্রাইভার কে মানা করে দিলাম আসতে। আজ শুধু আমি আর তুই।

গাড়ীতে উঠেই রুবিনাকে চুমু খেলাম। এক কথায় ফ্রেন্স কিস। খালা বললো তুইতো আমাকে অস্থির করে ফেললি। আমি বললাম কি করবো চোখের সামনে এরকম গরম মাল থাকলে না ছুঁয়ে পারা যায়? আসলে আজকের দুপুরের পর থেকে আমাদের মধ্যে সবরকমের কথা চলে। কথা বলতে বলতে পৌঁছে গেলাম বনানীতে নিরা আন্টির বাসায়। রাস্তায় জ্যাম ছিল না। পার্টিতে ঢুকতেই নিরা আন্টির সাথে কথা হলো। খালাকে দেখে বললো ভাবী রাস্তায় আজকে কয়টা পুরুষের মাথা ঘুরিয়েছেন, আমারইতো মাথা নষ্ট হয়ে যাচ্ছে। নিরা আন্টির সাথে আমারো পরিচয় হলো। আমার পড়নে ছিল এ্যাশ কালারের টি শার্ট আর নীল জিন্স। পার্টিতে অনেকেই দেখলাম খালার দিকে নজর দিচ্ছে। নিরা আন্টি ছাড়াও রেবেকা আন্টি, লুবনা আন্টি, তাহমিনা আন্টির সাথে পরিচয় হলো। ও হ্যাঁ পার্টিতা ছিল শুধু আন্টিদের।

তাই আমি লোনলি ফিল করছিলাম। তখন লুবনা আন্টি খালাকে বলছে “নেহাল ভাই কি মিস করছে তিনি বুঝতে পারছে না? আপনি দিন দিন যা সেক্সি হচ্ছেন।সেদিন সেক্স করার সময় আমার বর ও বলছিল তার নাকি তোর জন্য কষ্ট হয়।” খালা বলল ” আদিল ভাইয়ের কি দিকে নজর গেছে নাকি?” তখন রেবেকা আন্টি বলল “এরকম জিনিসের প্রতি কার না নজর যাবে?” এসব কথা বলতে বলতে নিরা আন্টি বললো “রুবিনা তোর বোনের ছেলেটা বেশ স্মার্ট।” তখন রুবিনা খালা বললো “আজ দুপুরে বুঝেছি তা আমি।”

এরপর নিরা আন্টি খাবার সার্ভ করলেন আর খালাকে বললেন থেকে যেতে। খালা বলল ইমন আসলে আসতে চায়ছিল না ওকে জোর করে এনেছি। তখন আমি বললাম না আসলে মিস করতাম খালা। সব আন্টিইতো ভালো তবে… খালার দিকে একটা অর্থপুর্ন হাসি দিলাম। আসলে ওখানে সবাই সেক্সি ছিল। নিরা আন্টি পড়েছিল গ্যাভাডিংয়ের সঙ্গে শর্ট ফুতুয়া। আর ভাইটাল স্ট্যাস্টিকস হলো ২৮ ৩০ ৩৬।অন্যান্য আন্টিদেরও নাগররা বেশ মজায় আছে তাদের দেখে বোঝা যায়। নিরা আন্টি বললো কেমন ভালো? আমি বললাম ভাল লাগলো আপনাদের দেখে এই যা। তখন খালা নিরা আন্টিকে আলাদা ঘরে ডেকে নিয়ে গেল। বুঝলাম খালা বলে দেবে আমাদের কথা। এরপর খাওয়াদাওয়া শেষ হলো। খানিক গল্পের পর আমি বললাম উঠতে হবে। রুবিনা খালা বলল তাহলে চল। নিরা আন্টি বলল স্মার্ট বয় have a nice sleep. আমি বললাম it’s not the night to sleep. আমরা তিন জনেই হেসে উঠলাম। নিরা আন্টিকে বললাম u r also hot… so i think u deserve a kiss…. বলেই তার ঠোঁটে চুমু খেলাম। এটা করেছি খালাকে রাগানোর জন্য। নিরা আন্টি খালাকে জিজ্ঞাস করলো “পারবিতো সামলাতে?” খালা বললো “কাল এসে দেখে যেও”।

রাত সাড়ে এগারটায় বাসায় ঢুকলাম আমরা। গাড়িতে উঠেই খালা জিজ্ঞেস রাতে কোন পোশাক পড়বে। আমি বললাম যা আছে তাই থাক। তখন খালা বললো “এইটাই আমি চাইছিলাম”। আমি বললাম হ্যাঁ আমিও তাই চাইছিলাম খালা। তখন রুবিনারেগে বললো তখন থেকে খালা খালা করছিস? নাম ধরে ডাকবি। আমি ওকে ডার্লিং বলে বুকে একটা চাপ দিলাম।

বাসায় ঢুকে রুবিনাকে কোলে নিয়ে সোজা তার বেডরুমে গেলাম। রুবিনা তখন আমার গলা জড়িয়ে আছে। বিছানায় শুয়ে দিয়ে তাকে গলায় আদর করত লাগলাম। রুবিনা বলছে খুব ভালো লাগছে। আমি বললাম সবেতো শুরু ডার্লিং। এরপর মুখে কানে এবং চুলের ফাঁকে ফাঁকে আদর করলাম। রুবিনা বলল এরকম করে কেউ করেনি আমায়।আমি কথা না বলে শাড়িটা খুলে ফেললাম কোমর পর্যন্ত। এরপর রুবিনাকে খাটের সামনে দাঁড় করিয়ে শাড়ির কুচি খুলে ফেললাম। রুবিনা বলল বেশ কায়দা কানুন জানো দেখছি। খালার তখন পেটিকোট আর স্লিভ লেস ব্লাউস পরনে। তখন বললাম অপ্সরা কাছে এসো আদর খাবে। তখন রুবিনা বলল নিয়ে যাও আমায়। আমি বিছানার থেকে উঠে রুবিনাকে কোলে নিয়ে ঠোঁটে চুমু খেলাম। এরপর ব্লাউস এবং পেটীকোট একসাথে খুলে ফেললাম। রুবিনাও আমার প্যাণ্ট খুলে সাড়ে সাত ইঞ্চি বাড়াটাকে তার হাতের মুঠোতে নিলো। এরপর রুবিনার দুধ চোষা শুরু করলাম…… আর ভঙ্গাকুরে আঙ্গুল চালাতে থাকলাম। তখন রুবিনা শুরু করলো শীতকার ……।। উহ…… ফাক… ইসসসসসসসসসসসসস…… মরে যাবো…… ইমন আরো চোষ…… এরপর খালাকে বললাম ডার্লিং আসো তোমার সারা শরীরে আদর করি…… এরপর শরীরের প্রত্যেকটা জায়গায় উল্টে পাল্টে চুষলাম। সারা পিঠে আদর করলাম। তখন রুবিনা বলছে ইমন এতো সুন্দর আদর করছিস।

উফ এতো মজা!! না জানি চুদলে কি মজা পাবরে!!! এরপর তার দুই পায়েও কিস করলাম। এরপর গুদ চোষা শুরু করলাম মাগীর… আর তখন রুবিনা কেঁপে কেঁপে উঠছে… আর শুরু করলো খিস্তি… খানকি চোদা ছেলে কি সুখ দিচ্ছিসরে… তখন আমি চোষার গতি বাড়িয়ে দিলাম… আর রুবিনার ইস … উফ আহ শব্দে পুরো ঘর ভরে গেছে। এরপর রুবিনা বললো আমার বাড়া চুষবে… সে বাড়া চোষার সময় জিহবা ব্যবহার করলো… আমি তার মাথাটা আমার বাড়ার সাথে চেপে ধরলাম… এক পর্যায়ে মুখ চোদা দিলাম।

এরপর রুবিনা বললো ডার্লিং এবার আমায় সুখ দে…… আমার গুদ ফাটিয়ে দেয়…… বললাম তোমায় ডগি স্টাইলে চুদবো… এরপর শুরু হলো আমাদের খেলা…… গুদের মুখে বাড়াটা সেট করে ঢুকিয়ে দিলাম… প্রথমে আস্তে আস্তে ঢোকালাম… এরপর জোরের সাথে করতে লাগলাম……। আর খালা বলছে উফ।… ইস…… এতো সুখ নেহাল ও আমায় দিতে পারেনি…… তখন আমি সমানে ঠাপাচ্চি আর বললাম কেমন লাগছে… মাগী বোনের ছেলের ঠাপ খেতে…… তখন রুবিনা বলল তোর খানকি খালার গুদ ফাটিয়ে দেয়…… এরপর রুবিনাকে শোয়ালাম… এরপর দুধ চুষলাম তারপর উপর থেকে চোদা শুরু করলাম…… তখন রুবিনা তলঠাপ দেয়া শুরু করেছে প্রায় ১৫ মিনিট ধরে চুদতে চুদতে খিস্তি করলাম দুজনেই রুবিনা বলছিল ফাটায় ফেল তোর খালাকে চুদে……। গুদের পোকা সব মেরে ফেল……… আমি ও বলেছিল আর কোথায় চোদা খাবি বল ..।… তখন রুবিনা বলছে আমার হচ্ছে……। তখন আমিও ফিল করছিলাম আমারাও হচ্ছে……। তখন দুজনে একসাথে মাল আউট করলাম।

খালা আমাকে বলছে এত সুখ কখনো পায়নিরে। এটা বলে আমার বাড়ায় চুমো খেল … এরপরই নিরা আন্টির ফোন আসলো… খালা বললো কাল দুপুরেই চলে আসো… আমি বুঝলাম আরো মজা অপেক্ষা করছে

www.banglachotiboi.in

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.