Home » Dada R Boner Chodar Golpo » Dadar thake choda khate Dilli Gelam

Dadar thake choda khate Dilli Gelam

দাদা আগের এই ঘটনার কিছুদিন পরে এম সি এ করে বড়ো কোম্পানীতে চাকরী পেয়ে দিল্লী চলে গেলো. আমরা ফোন আর ঈমেলে যোগাযোগ রাখতাম. খুব মিস করতাম অমিত দাদা কে. আমার দাদা একটা ঘর ভাড়া করে একাই থাকে. ২ বছরের মধ্যে ও একটা গাড়িও কিনে ফেল্লো.
আমিও কলেজে ভর্তি হলাম ল নিয়ে. এর কিছুদিন পর আমার কলেজ থেকে সুপ্রীম কোর্ট ভিজ়িটের জন্যে দিল্লী যেতে হবে বলল. প্রায় তিন সপ্তাহের জন্যে. আমাদের কলেজ থেকে একটা হোটেলে থাকার ব্যাবস্থা করেছিলো. আমি বললাম আমার দরকার নেই, আমার দাদা থাকে ওখানে. আমি দাদার কাছেই থাকবো. কলেজ অথরিটী সেটা এপ্রুভ করে দিলো. আমি রাজধানী করে এক শনিবার সকাল ১০:৩০ নাগাদ দিল্লী পৌছতে দাদা দেখি দিল্লী স্টেশনের বাইরে অপেক্ষা করছে ওর গাড়ি নিয়ে. আমি সব বন্ধু আর টীচার দের বাই বলে দাদার সাথে চলে গেলাম.

দাদার বাড়িটা খুব সুন্দর আর বেশ বড়ো. আমি যাবার পরে দাদা আমায় জিজ্ঞেস করলো আজ কোনো কাজ আছে কিনা, আমি বললাম না আজ কিছু নেই কাল থেকে যেতে হবে কোর্টে. দাদা বলল ঠিক আছে. তুই জার্নী করে এসেছিস স্নান করে ফ্রেশ হয়ে তারপর একটু খেয়ে নিয়ে রেস্ট করতে হবে. ট্রেন এর ধকল খুব বাজে. এই সব কথা শুনে আমি খুব আহত হলাম. দাদা কি আর আমায় চায় না? তারপর আমি ব্যাগ থেকে জামা কাপড় বের করে বাথরূম এর দিকে যেতে গেলাম তখন দাদা হল থেকে উঠে এসে বলল দাড়া তুই অত জামাকাপড় নিয়ে কোথায় যাচ্ছিস, ওসব কি কাজে লাগবে আমার কাছে আবার লজ্জা পাচ্ছিস নাকি. আমি সব জামাকাপড় ফেলে দিয়ে দৌড়ে দাদার বুকে এসে দাদকে জড়িয়ে ধরলাম. বললাম দাদা দিল্লী আসার কথা জানতে পেরে অপেক্ষা করছিলাম কখন তুই আমাকে আমার শরীরটা নিয়ে খেলা করবি. আর তুই কি রকম একটা করছিলিস. দাদা বলল চল অনেক হয়েছে এবার তোকে চান করিয়ে দিতে হবে.বলে দাদা আমাকে কোলে তুলে বাথরূমে ঢুকল. বাথরূমে গিয়ে আমার সব জামাকাপড় খুলে দিলো, আমি তখন ব্রা আর প্যান্টি পরে আছি. দাদার শর্ট্স এর দিকে তাকিয়ে দেখি ওর শর্ট্স টা ফুলে তাবুর আকার ধারণ করেছে.আমি দাদা কে বললাম দাদা তোর শর্ট্সটা উচু হয়ে গেছে খুলে নে. দাদা মুচকি হেসে বলল খালি আমার বাঁড়া দেখার সখ না. আমি বললাম বেশ করবো দেখবো. ওটা তো আমার সম্পত্তি. আমি দিল্লী আসার আগে এন ফ্রেঞ্চ দিয়ে আমার গুদের, পায়ের আর বগলের চুল শেভ করে এসেছিলাম. দাদা আমার কথা শুনে শর্ট্সটা খুলে লেঙ্গটো হয়ে গেলো. দেখলাম দাদার বাঁড়াটা সেই আগের মতো পুরো আখামবা. আমি হাত বলতে লাগলাম. দাদা আস্তে করে বলল আমায় শুধু লেঙ্গটো দেখবি নাকি, আমাকে তোর তা দেখতে দিবি না? আমি বললাম আমার যেটা দরকার ছিলো আমি নিয়ে নিয়েছি, তোর দরকার হলে তুই নিয়ে নে.
দাদা আমার পেছনে হাত দিয়ে আমার ব্রেসিয়ারের হুকটা খুলে দিলো আর ব্রেসিয়ারটা টেনে খুলে নিয়ে আমার একটা মাই নিয়ে খেলতে লাগলো. দাদা বলল আরে এটা বেশ বড়ো হয়ে গেছে. এটা এখন দরুন এক খাবার জিনিস হয়ে গেছে. আমি বললাম তো খান না, কে বরণ করেছে. তোর জন্যেই তো এসব আছে. বলতেই দাদা আমার একটা মাই মুখে নিয়ে চুষতে থাকলো. বলল উফফফ!!! কতো দিন পরে আমি দেবজানি সোনার মধু আবার পাচ্ছি. উফফফফফফফ!!! কি ভালো না লাগছে তোর মাইটা খেতে, কি সুন্দর ফর্সা রং, ক্যাড্বেরীর ওপর একটা জেমস বসানো. দাদা পালা করে আমার দুটো মাই চুষছিলো আর আমি দাদার বাঁড়া নিয়ে কচলাছিলাম. আধ ঘন্টা এরকম যাবার পর দাদা আস্তে আস্তে আমার নীচের দিকে নেমে পেটে চুমু খেলো আরও নীচে নেমে আমার প্যান্টির ওপর চুমু খেলো. জিজ্ঞেস করলো কিরে শেভ করেছিস তো, আমি দাদার গলাটা টিপে বললাম যে আমি জানি যে তুই আমার গুদটা শেভড পছন্দো করিস তো না শেভ করে কি করে আসব. খুলে দেখনা. দাদা আমার প্যান্টিটা খুলে নিলো. আমার গুদের ওপর হাত দিয়ে বলল যেন একটা মাখনের দলা. বলেই মুখ ডুবিয়ে দিয়ে আমার গুদের রস খেতে লাগলো.
তারপর দাদা আমায় বলল চল এখানে শুয়ে পরি. আমি বাথরূমের মেঝেটে শুয়ে পড়লাম দাদা আমার গুদটা চুষতে থাকলো আর আমি দাদার বাঁড়াটা. প্রায় এক ঘন্টা চোষার পর আমি দাদা কে বললাম উ কি রকম করছে মনে হচ্ছে জল খসবে নে নে দাদা খেয়ে নে. দাদা আমার গুদের মধ্যে মুখটা চেপে ধরলো. আর জিভ দিয়ে চেটে চেটে সব রস খেয়ে নিলো. দাদাও এর পর আমার মুখে জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে ফ্যেদা চ্ছেরে দিলো. বলল দেবজানি সোনা এটা তোর জন্যে আড়াই বছর ধরে জমিয়ে রেখেছিলাম. তোর জিনিস তোকে খাইয়ে দিলাম. এর পর আমরা উঠে পড়লাম আর ভালো করে সাবান মাখিয়ে দাদা আমাকে আর আমি দাদকে চান করিয়ে দিলাম. চানের সময় দাদা আমার মাই গুলোতে সাবান মাখিয়ে আবার খুব চটকালো আর সাবান দিয়ে গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে ভালো করে রোগড়ে দিলো. আমি সাবান দিয়ে দাদার বাড়ার মুন্ডি খোলা-বন্ধ করে ভালো করে কছলে দিলাম. এর পর দুজনে দুজনকে মুচ্ছিয়ে দিয়ে আমি দাদার কোলে চড়ে বাথরূম থেকে বেড়োলাম আর দাদা মুখ নামিয়ে আমার মাই টা খেতে খেতে বেরলো. দেখি ঘড়িতে ১:৩০ টা বাজে, মানে আমরা দেড় ঘন্টা ধরে চান করেছি. দাদা বলল এবার খাবার ব্যাবস্থা করতে হবে.
সকালে বানিয়ে রেখেছিলো দাদা সব খাবার. সে গুলো গরম করে দাদা টেবিলে নিয়ে এলো আর একটা প্লেট নিয়ে এলো. আমি জিজ্ঞেস করলাম কিরে একটা প্লেট, আমরা তো দুজন. দাদা বলল তাতে কি তুই আমার কোলে বসে এক প্লেট থেকে খাবি কোনো আপত্তি আছে তাতে? আমি বললাম, না কোনো অসুবিধে নেই. একটা প্লেট এ দাদা ভাত, একটা বটিতে ডাল, আলু ভাজা, আর একটা বাটিতে চিকন নিলো. দাদা এইবার যা করলো অদ্ভুত রোমাঞ্চকার. দাদা আমার নাইটিটা খুলে দিলো আমার ভেতরে কিছুই ছিলো না. আমি পুরো লেঙ্গটো হয়ে গেলাম, বললাম কি হলো? দাদা বলল বেশি কথা বলিস না দেখ না কি হয়. বলে ও ওর শর্ট্সটাও খুলে ফেলল আর শর্ট্সটা একটা চেয়ারে রেখে তার ওপর বসলো. আর এবার আমাকে ওর কোলে বসতে বলল. আমি বসলাম তাতে ওর খাঁড়া হয়ে থাকা বাঁড়াটা আমার গুদে ঘসা খাচ্ছিলো. দাদা আমার মাই দুটোকে একটা একটা করে বাম হাত দিয়ে খুব টিপছিলো. এই অবস্থাতে আমরা খাচ্ছিলাম. একটা অদ্ভূত লাগছিলো, পেটের খিদে মেটা আর গুদের খিদে পাওয়া একসাথে অনুভব করছিলাম.
খেতে গিয়ে দাদা এগিয়ে আসতে গেলো কিন্তু ওর খাঁড়া বাঁড়াটার জন্যে অসুবিধে হচ্ছিলো. ও হঠাত্ করে আমার গুদের ভেতরে বাঁড়াটা পুরে দিলো আর বলল এই বার চিকেন আর দেবজানি সোনার মাংসল দেহ দুটো এক সঙ্গে খাওয়া যাবে. ও আরামে চিকেন খাছিলো আর আমি ওর কোলে বসে ঠাপ মারছিলাম. তারপর আমি চিকেন খাছিলাম আর দাদা নীচে থেকে আমাকে ঠাপ মারছিলো. এই ভাবে এক ঘন্টা ধরে চোদা খেতে খেতে আমি দু বার জল খোসিয়ে দিলাম. আর খানিক পর দাদা কয়েকটা জোর ঠাপ মেরে আমার মধ্যে সব ফ্যেদা ঢেলে দিলো. এর পর আমাকে ওই অবস্থাতে ধরে বেসীনে নিয়ে গেলো আমি হাত দিয়ে জল নিয়ে মুখ ধুলাম ওর মুখ ও ধূইয়ে দিলাম. তারপর ওই ভাবে ধরে আমাকে ঘরে নিয়ে গেলো আর বিছানায় শুয়ে দিলো. দেখি আমার গুদ থেকে ওর ঢালা বীর্য গুলো অল্প অল্প করে বেড়োচ্ছে. দাদা বলল খাবার পর একটা মুখসুদ্ধি দরকার এই বলে ও আমার গুদে মুখ লাগিয়ে নিজের বীর্য মিশ্রিতো গুদের জল খেতে লাগলো.
আমার সে সময় সুখের চোটে পাগল হবার জোগার. আমি বুঝতে পারচিলাম এই তিন সপ্তাহে আমার কি অবস্থা হবে, বিশেষ করে শনি-রবিবার গুলো. ও চুদে চুদে আমার গুদের ছাল চামড়া বের করে দেবে.
এই ভাবে গুদ চুষতে চুষতে ওর বাঁড়াটা আবার খাঁড়া হয়ে গেলো. আর ও আমার ওপর শুয়ে পরে আমাকে চুদতে থাকলো. ও কি জোরে জোরে ঠাপ মারছিলো. মনে হচ্ছিলো যেন প্রতিটা ঠাপের সাথে ওর বাঁড়াটা আমার আরও ভেতরে চলে যাচ্ছে. আমার মনে হোচ্ছিলো যে ও চোদার সময় ওর বাঁড়াটা আর লম্বায় বেড়ে প্রায় আমার নাভীর কাছ অবধি চলে আসছে. আমি চোখ বন্ধ করে চোদা খাছিলাম আর ওর মুখটা আমি আমার মাইগুলোর ওপর চেপে ধরেছিলাম. আর ও প্রাণ ভরে আমার মাই চুষছিলো আর আমায় চুদছিলো. আমার হাত পা অবস হয়ে যাচ্ছিলো. প্রায় দেড় ঘন্টা অনবরত চোদার পর আমার গুদে আবার বীর্য ঢেলে দিলো আর আমিও এর মধ্যে তিনবার জল খোসিয়ে দিলাম. এর পর দাদা আমার ওপরে শুয়ে রইলো ওর নেতানো বাঁড়াটা আমার গুদে রেখেই. আমি দাদকে বললাম তোর কাছে চোদন খেতে খুব ভালো লাগে. দাদাও বলল আমার তোকে দেখলেই মনে হয় বাঁড়াটা তোর গুদে ঢুকিয়ে দিই. এর পর চুমু খেতে খেতে কখন যে ওই ভাবেই আমরা ঘুমিয়ে পড়লাম জানি না.
আমার যখন ঘুম ভাংলো তখন ঘড়িতে ৭ টা বেজে গেছে. দেখি দাদা উঠে পড়েছে কিন্তু আমার ওপর শুয়ে আমার মাইয়ের বোঁটাটা চুষছে. ওর বাঁড়াটা এখনো আমার গুদে ভরা. কিন্তু ওটা আর আগের মতো নেতিয়ে নেই, এখন খানিক বড় হচ্ছে. দাদা কে জিজ্ঞেস করলাম কি রে আবার চাই. দাদা বলল চাই তো আমার দেবজানি সোনার মাই গুলো চুষে আর দেবজানি সোনাকে চুদে যেন আস মেটে না. যতই চুদি মনে হয় আরও আরও চুদি. তারপর আমার অন্য মাইটা ধরে চুষতে চুষতে বলল কি বানিয়েছিস মাই গুলো, কি নরম, কি ফর্সা আর কি বড়. আমায় জিজ্ঞেস করলো হ্যাঁ রে তোর সাইজ় কতো? আমি বললাম ৩৬. দাদা বলল ৩৬ বানালি কি করে আমি তো শেষ যখন খেয়েছিলাম তখন তো ৩২ ছিলো. কে বানলো অত বড়ো. ও জিজ্ঞেস করলো হ্যাঁ রে কারো সাথে করিস নাকি কলকাতায়? আমি বললাম হ্যাঁরে দাদা করি. দাদা বলল কে? আমি বললাম ওই যে তুই ছেলেটাকে ধমকে এসেছিলি সে. আমি বললাম শোন রে আমার সব থেকে ভালো লাগে তোর টেপন আর চোদন খেতে. তোর হাত আর বাঁড়ায় জাদু আছে. ওই ছেলেটা তো টাইম পাস. আমি বললাম কি করবো তুই যা আগুন জেলে দিয়েছিস আমার শরীরে মাঝে মাঝে এত অসুবিধে হয় তাই আমাকে মেটাতে বাধ্য হতে হয়. দাদা আমার কথা শুনে মুচকি হাসি হাসলো.
এরপর আমি দাদাকে জিজ্ঞেস করলাম তুই করেছিস এর মধ্যে? দাদা বলল হ্যা আমার দুটো কলীগের সাথে আর একটা কলেজ ফ্রেংডের সাথে যে কিনা দিল্লী তে এসেছে চাকরী নিয়ে. ওই মেয়েটা মেসে থাকে. আমি বললাম তোর কাকে চুদতে বেশি ভালো লাগে? দাদা বলল এটা কেমন কথা সব থেকে ভালো তো তোকে লাগে. তোর মধ্যে একটা আলাদা আকর্ষন আছে. কলীগ গুলো যেন কেমন চুদতে পাইনা তাই চুদে দাও. ও সব ভালো না. তাও কন্ডম পরে, কতজন এর সাথে করেছে কে জানে. আমি হেসে ফেললাম. আর জিজ্ঞেস করলাম তোর ওই কলেজ ফ্রেংড? সেও কি ওরকম? ও বলল না ও সেরকম নই. ও তবু ঠিক আছে, একটা ফীলিংগ্স আছে, কিন্তু আমি ওকে চুদতে চুদতে তোর কথা ভাবি আর ওকে চুদি, কি করবো তোকে পাইনা যে. আমি একটা নিশ্বাস ফেললাম আর বুঝলাম দাদা আমাকে কতো ভালোবাসে যে ওর গার্লফ্রেংডকে চুদতে গিয়েও মনে করে আমায় চুদছে. এতো খনের মধ্যে দাদার বাঁড়াটা মুসল আকার ধারণ করেছে. আর দাদাও জোরে জোরে ঠাপ মারতে শুরু করে দিয়েছে. ১৫ মিনিট এমন চোদার পর দাদা বলল কুত্তা চোদা চুদবো তোকে. পেছন ফের. আমি বসে পেছন ফিরে পাছাটা উচু করে বসলাম. দাদা আমাকে চুদতে থাকলো. মনে হলো আমার গুদটা ফেটে যাবে. আমি বলতে লাগলাম দাদা রে আমার কি যে ভালো লাগছে বলার নই. এই সময় দেখি দাদার ফোন মা ফোন করেছে. আমি হাত বাড়িয়ে ধরলাম. দাদা চোদার স্পীডটা একটু কমিয়ে দিলো. মা জিজ্ঞেস করলো ঠিক ঠাক পৌছেছি কিনা, দাদার ওখানে ঠিক থাকা খাওয়া হলো কিনা এসব. আমি মাকে বললাম তুমি চিন্তা কোরোনা দাদার কাছে দারুন আছি, ওই রান্না করে কতো কি খাওয়ালো. মা আস্বস্ত হয়ে ফোন রেখে দিলো.
দাদা বলল কি রে আমি শুধু রান্না করা জিনিস খাইয়েছি, আর এই কাঁচা বাঁড়াটা কপ কপ করে গুদ দিয়ে খাচ্ছিস, সেটা বললি না? আমি হাঁসলাম আর বললাম ওটা তো আমাদের সীক্রেট. দাদাও হেসে দিলো. আর আমাকে চুদতে লাগলো. অফ কি চোদা চুদছে আমায়. দিল্লী পৌছেছি মোটে ৭ ঘন্টা হলো এরি মধ্যে তিন বার চুদছে আমি ভালো করেই বুঝেছি যে এই ২১ দিন আমার গুদের কি করবে দাদা. দাদা হঠাত্ জিজ্ঞেস করলো হ্যাঁ রে তোর পীরিয়ড কোবে এখানে থাকতে আবার হবে না তো? তাহলে তো মুশকিল ৫ দিন তোকে পাবো কিন্তু কিছু করা যাবে না. আমি হেঁসে বললাম না না কলকাতা থেকে আসার ২ দিন আগেই হয়েছে, মানে কলকাতায় ফিরে গিয়ে আবার হবে, যদি না তুই তার মধ্যে আমায় প্রেগ্নেংট বানিয়ে দিস. দাদা বলল সে কি কথা আমি কেনো প্রেগ্নেংট বানাবো. তাহলে তো বাড়িতে সব জানাজনি হয়ে যাবে. তুই তো পিল খাস আমি জানি.
এই ভাবে আরও খানিক চোদার পর, দাদা আমায় শুয়ে দিলো উপুর করে. আমার পা দুটোকে পেছন থেকে খুলে আমার গুদে বাঁড়াটা ভরে চুদতে থাকলো. আমার এই স্টাইলটা নতুন লাগলো নিস্চয় ওর গার্লফ্রেন্ডের কাছ থেকে আমদানি. কিন্তু ব্যাপক লাগছিলো এই ভাবে চুদতে. এর পর আমি বললাম দাদা অনেক চুদেছিস তুই আমায় এবার আমি তোর ওপর উঠি. দাদা বলল আয়. দাদা শুয়ে পড়লো আর আমি ওর ওপর উঠে ওর বাঁড়াটা একবার ভালো করে চুষে নিলাম, দাদা বলল ওরে পাগলী এখন চুষিস না বেরিয়ে যাবে, আমি মালটা তোর গুদে ঢালতে চাই. আমি বললাম ঠিক আছে. বলে আমি দুটো পা দু দিকে করে ওর ওপর বসে ওর বাঁড়াটা আমার গুদে ভরে নিলাম. এর পর জোড় জোড় ঠাপ মারতে লাগলাম দাদাও নীচে থেকে তলঠাপ মারতে লাগলো. ১০ মিনিট এমন চোদার পর আমি জল খোসিয়ে ফেলবো মনে হলো, বললাম…দাদা আমার হবে রে উফফফফফ…..আমার সব জল বেরিয়ে গেলো কেমন একটা করছে রে, চোদনা শালা বানচোদ ছেলে গায়ে জোড় নেই নীচে থেকে মার ঠাপ, চুদে চুদে আমার গুদের জ্বালা মেটা বানচোদ অমিত. আমার মুখে খিস্তি শুনে দাদা আরও জোড় জোড় ঠাপ মারতে লাগলো আর বলল ওরে শালী হারামী কু্ত্তি, খুব খিস্তি শিখেছিস, গুদমারানী, ভাই কে দিয়ে চোদানো এমন চোদন দেবো না যে গুদের ছাল চামড়া উঠিয়ে রক্ত বের করে দেবো শালা চুতিয়া বলে আবার বলল ওরে শালী আমার বাঁড়া মাল ঢালবে নে খা তোর ওই মাখনের মতো গুদ ফাঁক করে খা আমার ফ্যেদা. একটা ফোটা বের করবি না সব শুষে শুষে খেয়ে নে. এই বলে আমার গুদের ভেতর ঝলকে ঝলকে ওর ফ্যেদা বেরিয়ে আমার গুদ ভরিয়ে দিলো আর আমার গুদ ওর বাঁড়া থেকে সব রস শুষে নিয়ে নিলো. আমি এই ভাবে ওর ওপর শুয়ে পড়লাম.
একটু পরে উঠে পড়লাম. দেখি ৮:৩০ টা বাজে. বললাম চা খেতে হব ইযার রাতের খাবার করতে হবে তো. দাদা বলল হ্যাঁ. আমি নাইটিটা পরে চা করতে গেলাম আর দাদা শর্ট্সটা পরে ফ্রীজ় থেকে সবজি বের করে কাটতে বসলো.
আমার চা বানানা হয়ে গেলে দাদার কাছে নিয়ে আসি. দাদা তখন ফুলকোপি, আলু আর ঢেরস কাটলো. চা নিয়ে যেতেই দাদা নাইফ রেখে আমাকে ওর কোলে বসতে বলল. বুঝলাম যে ও আবার চুদতে চায়. আমিও চায়ের কাপ দুটো রেখে ওর কোলে বসতে গেলাম. ও আমাকে বসালো না বরং নীচ থেকে নাইটিটা তুলে দিলো যাতে আমি কোমর অবধি লেঙ্গটো হয়ে যাই. তারপর ও ওর শর্ট্স খুলে দিলো. আমি ওর গাল টিপে বললাম সব সময় বদমাইসী, খালি চোদার তাল খেতে হবে না? ৮:৩০ বাজে এসব রান্না করতে করতে ১০ টা বেজে যাবে. তারপর কখন খাবো? ও বলল কাল তোর কোনো কাজ আছে আমি বললাম হ্যাঁ ওই প্রোফেসরদের সাথে দেখা করে সব কি করতে হবে ঠিক করতে হবে, তবে অবশ্য ৩ টে নাগাদ যেতে হবে. ও বলল তাহলে কি অসুবিধে. সকালে তো ঘুমানো যাবে. আমি বললাম তুই ঘুমোতে দিবি? একবার টায্লেট পেয়ে উঠলেই হলো এসেই আবার আমাকে চুদবি. ও বলল সে তো চুদবোই. এটা তো তোর ওপর আমার অধিকার আর তুই বারণ করলে যেন আমি আমার দেবজানি সোনাকে চুদবো না. আমার যখন ইচ্ছে এই ২১ দিন যেমন করে ইচ্ছে চুদবো. বেশ করবো চুদে চুদে তোর গুদটা একেবারে ঢলঢলে করে দেবো. শালী খুব জ্বালা না গুদে না, অত কে করতে বলেছিলো. আমি বললাম আমি করেছি, তুই তো ছোটবেলা থেকে চটকে চটকে এটার এইরকম ক্ষিদে তৈরী করে দিয়েছিস. দাদা বলল বেশ করেছি আমার তোকে খুব ভালো লাগে ইয়ার তাই তোকে নিয়ে খেললে একটা আনন্দ পাই, তাই সারা দেহতা নিয়ে খেলি.
আমি দেখলাম ওর সাথে পাড়া যাবে না. বললাম উফফফফফফফফ বাবা চুদিস আমাকে যতো পারিস. নে এবার বাঁড়াটা ঢুকিয়ে দে. ও ওর বাঁড়াটা সুরুত করে ঢুকিয়ে দিলো এইসব কথায় জল ও কাটতে শুরু করে ছিলো আর বাঁড়াটা আমার গুদে ঘসে আরও উত্তেজিতো করে তুলেছিলো. এর মধ্যে আমাদের চা খাওয়া শেষ. তারপর ওই ভাবে চেয়ারে বসে খুব তাড়াতাড়ি বড়ো বড়ো ঠাপ মেরে ১৫ মিনিটেই ফ্যেদা ঢেলে দিলো, আমিও সঙ্গে সঙ্গে জল খোসিয়ে দিলাম. জিজ্ঞেস করলাম এত তাড়াতাড়ি? ও বলল রান্না করবি বললি যে. আমি বললাম উম. তার পর বাথরূমে গিয়ে আমরা দুজনে পরিষ্কার হয়ে কাটা সবজি গুলো নিয়ে রান্নাঘরে গিয়ে রান্না করলাম.

www.banglachotiboi.in

1 thought on “Dadar thake choda khate Dilli Gelam”

Leave a Comment