Home » বোনকে চোদার গল্প » মুন্নির কচি গুদ Munnir Kochi Gud mara

মুন্নির কচি গুদ Munnir Kochi Gud mara

মুন্নির কচি গুদ – Munnir Kochi Gud

একে একে মা, বড় আপু, ছোট আপু, বড় ভাবীকে চোদার পর আমার পরবর্তী টার্গেট এ ছিল বড় ভাইয়ের বড় মেয়ে মুন্নি। তার বয়স তখন ১৪ বছর ছিল ক্লাস এইটে পড়তো। তার যখন ৬/৭ তখন প্রথম তার কচি গুদে আমি হাত দেই। আর তখন থেকেই তাকে দিয়ে আমার বাড়াটা খেচাতাম আর চোষাতাম। সেও অনায়াসে আমার বাড়াটা চুষতে আমি তার কচি গুদে আঙ্গুলের কিছুটা অংশ ঢুকিয়ে অঙ্গুলি করতাম। সে তখন তেমন কিছুই বুঝতো না। চোদাচোদি কাকে বলে, কিভাবে করে কিছুই জানতো না।

তবে আমি তাকে মাঝে মাঝে থ্রি এক্স ছবি দেখাতাম। তো সময়ের তালে তালে সে বড় হতে থাকে বড় হতে থাকে তার গায়ের গড়ন। আমার টেপায় আর চোষায় দুধগুলো মোটামুটি ভালো সাইজের হয়েছে গেছে এই ১৪ বছর বয়সে তার। কেউ বিশ্বাসই করবে এতটুকুন মেয়ের দুধ এত বড় বড় হয়। আর এখন তার গুদে আঙ্গুলও ঠিকমতো ঢুকে। তো আমি এতগুলো বছর শুধু তার বড় হওয়ার অপেক্ষায় ছিলাম। আর বড় হওয়ার পড় তার দুধ টেপা, চোষা, তার কচি ভোদায় আঙ্গুল দিয়ে চোদা আর চোষা, আর তাকে দিয়ে আমার বাড়া চুষিয়ে দিন কাটাতাম।
Banglachotiboi.in
বড় ভাবীকে (মুন্নির মা) চোদার পর তাকে আমার মনের কথা বলি এবং ভাবীই তার মেয়েকে চুদতে বলে। এক দিন যখন ভাবীকে চুদছিলাম তখন তাকে ঘুম থেকে ডেকে আমাদের চোদাচুদি দেখতে বলি। সে তো আশ্চর্য হয়ে আমাদের সব কান্ড কারখানা দেখছে। আমি তার সামনে তার মাকে চুদছি। চোদা শেষে তার মায়ের মুখের ভিতর মাল ফেলি আর সে মাল তার মা খেয়ে ফেলে। ভাবীকে চোদার পর তার মেয়ে মুন্নিকে নিয়ে আমি ব্যস্ত হয়ে পড়ি। সে আগেই ন্যাংটা ছিল তাই কষ্ট করতে হয় নি। আমি তাকে বিছানায় শুইয়ে দিয়ে তার কমলার কোয়ার মতো কোমল ঠোঁট আমার মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলাম। আর এক হাত দিয়ে তার আপেলের মতো দুধগুলো টিপতে থাকলাম।
ভাবী আমাদের কাজ দেখতে লাগলো। আমি তার মেয়েকে চোদার জন্য তৈরি করছি।বাংলাচটিক্লাব
আমি তার ঠোট চোষার পাশাপাশি মাঝে মাঝে তার জিহ্ব নিয়ে আমি চুষছি আবার কখনো আমার জিহ্ব তার মুখের ভিতর ঢুকিয়ে দিচ্ছি আর সে চুক চুক করে চুষছে। কিছুক্ষন চোষাচুষির পর আমি তার দুধ একটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম আর অন্যটা অন্য হাত দিতে দলাই মলাই করে টিপছি। তার দুধের নিপল অনেক ছোট তাই চুষতে একটু কষ্ট হচ্ছিল আমার।
তবুও দুধের যতটুকু পারছি আমার মুখের ভিতর নিয়ে চুষছি আর মাঝে মাঝে হালকা হালকা কামড় দিচ্ছি। সে আরামে আহহহ আহহহ উহহহ উহহহ উমমম উম মম করছে। বুঝতে পারছি তার সেক্স উঠছে। আমি একটার পর একটা দুধ চোষা আর টেপার পাশাপাশি একটা হাত তার গুদের উপর রাখলাম সে শিউরে কেঁপে উঠল। আমি একটা আঙ্গুল তার কচি গুদের ফুটোয় ঢুকিয়ে দিয়ে আঙ্গুল চোদা চুদতে লাগলাম। দেখলাম তার কচি গুদে রস কাটতে শুরু করেছে। আর একটু পিচ্ছিল হয়েছে। যার ফলে ফচচচ ফচচচ ফচচচাত শব্দ হচ্ছে। আমি আরো একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলাম। অনেক টাইট তার গুদ। হওয়ারই কথা। একদম কচি মাল।
আমি অঙ্গুলি করার পাশাপাশি তার দুধ একটার পর একটা টিপছি আর চুষে তাকে পাগল করে দিচ্ছি। সে উত্তেজনায় ছটফট করতে লাগলো। আমি আস্তে আস্তে চাটতে চাটতে নিচে তার গুদে মুখ নিয়ে গেলাম। যখনই তার গুদের চেড়ায় আমার জিহ্ব দিলাম তখন সে কেঁপে উঠে। আমি প্রথমে তার কচি গুদের চারপাশে জিহ্ব দিয়ে চাটতে থাকি। সে আমার মাথা চেপে ধরে তার গুদের মধ্যে। আমি মুখ দিয়ে গুদের যতটুকু অংশ মুখে নেওয়া যায় নিয়ে চুষছি। সে শুধু আহহহ উহহহহ উমমমম উমমম করে শিৎকার করছে। এ রকম কিছুক্ষন চোষার পর আমি উঠে গিয়ে তার মুখের ভিতর আমার বাড়াটা ঢুকিয়ে দেই। কিছু বলতে হয় নি, সে নিজেই চোষা শুরু করে। কারন এর আগেও সে অনেকবার আমার বাড়া চুষছে তাই সে জানে কি করতে হবে। তার চোষা দেখে তার মা মানে আমার ভাবী হা করে তার দিকে চেয়ে আছে। আমি ভাবীকে ইশারা করে মেয়ের কার্যকলাপ দেখালাম। ভাবী অবাক হয়ে তাকিয়ে আছে মেয়ের দিকে মেয়ে কি করছে।
মুন্নি আমার বাড়াটা মুখের ভিতর নিয়ে চুক চুক করে চুষে চলেছে মাঝে মাঝে বাড়ার বেশিরভাগ অংশ তার মুখের ভিতর অদৃশ্য হয়ে যাচ্ছে। আমি বুঝতে পারছি এ রকম r কিছুক্ষন চুষলে আমার মাল বের হয়ে যাবে। তাই দেরি না করে তাড়াতাড়ি তার মুখের ভিতর থেকে বাড়াটা বের করে। আস্তে করে নিচে তার গুদের কাছে গেলাম। এবার আসল কাজটা করা বাকী। তাই আমি ভাবীকে বললাম, ভাবী তুমি তাকে একটু আদর কর। বলে আমি তার দুই পা দুই দিকে সরিয়ে তার গুদটা ফাঁক করে দিলাম। তার গুদের ভেতরের লাল অংশটা দেখা যাচ্ছে। আমি ভাবীকে ইশারা দিয়ে তাকে ধরার জন্য বললাম। কারন একেতো তার প্রথমবার তার উপর আচোদা গুদ।
ভাবী আমার ইশারা বুঝতে পেরে মেয়ের মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর মেয়ের মুখে তার একটা দুধ ঢুকিয়ে দিয়েছে। আমি ভাবীর চালাকি বুঝতে পেরে আস্তে আস্তে তার গুদের ছোট্ট ফুটোয় আমার বাড়াটা ঘসতে শুরু করলাম। দেখলাম তার গুদ বেয়ে তার কামরস বের হচ্ছে। আমি বাড়াটা ওখানে ঘসতে ঘসতে আস্তে করে একটা চাপ দিলাম। না পিছলে গেল। বুঝতে পারলাম সহজে ঢুকবে না। আমি মুখ থেকে এক দলা থুথু নিয়ে কিছুটা আমার বাড়ায় আর কিছুটা ওর গুদে মাখালাম। তারপর ভাবীকে ইশারা করে জানিয়ে দিলাম এবার ঢুকাবো। ভাবীও মেয়ের মুখে দুধ দিয়ে মেয়ের অন্য দুধটা টিপতে লাগলো। যাতে সে চিল্লাতে না পারে।
আমি আবার বাড়াটা তার গুদের চেড়ায় সেট করে এবার একটু জোড়ে একটা ধাক্কা দিলাম। মুন্নি অক ককক করে মাগো বলে চিৎকার দিল কিন্তু ভাবীর দুধ মুখের ভিতর থাকায় আওয়াজটা বেশি বের হল না। আর আমার বাড়ার মুন্ডিটা তার কচি গুদ ভেদ করে ভিতরে চলে গিয়ে আটকে গেল। বুঝতে বাকি রইল না তার সতি পর্দায় গিয়ে আটকে গেছে। আমি কিছুক্ষন এভাবে থেকে বাড়াটা একটু বের করে আবার হালকা চাপ দিয়ে মুন্ডিটা আবার ঢুকিয়ে দিলাম।
এভাবে কিছুক্ষন করার পর পুরো শক্তি দিয়ে জোড়ে একটা ঠাপ মারলাম এবার বাড়ার অর্ধেক তার সতিচ্ছেদ করে ভিতরে ঢুকে গেল। মুন্নি তার মাকে জড়িয়ে ধরে কেঁদে দিল। আর ব্যথায় ছটফট করতে লাগলো। কিছুক্ষন ওভাবেই পরে রইলাম। দেখলাম তার গুদ বেয়ে রক্ত বের হচ্ছে। তাকে কিছু বুঝতে না দিয়ে আমি একটা কাপড় দিয়ে মুছে দিলাম। তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। তার চোখ বেয়ে পানি পরছে। কিন্তু ওদিকে আমি ধ্যান না দিয়ে তাকে চুদতে লাগলাম।
কিছুক্ষন আস্তে আস্তে ঠাপিয়ে বাড়াটা গুদের মুখ বরাবর বের করে জোড়ে আরেকটা ঠাপ দিলাম। এবার বাড়াটা পুরো গুদের ভিতর টাইট হয়ে ঢুকে গেল। মুন্নি মাগো বাবাগো বের কর বলে চিৎকার করতে লাগলো। ভাবী মেয়ের মাথায় হাত বুলিয়ে তাকে শান্তনা দিচ্ছে। বলছে এইতো এখন ঠিক হয়ে যাবে। আমি ঠাপের গতি ধীরে ধীরে বাড়াতে লাগলাম। কচি মেয়ের গুদ অনেক টাইট তাই আমার অনেক ভালো লাগছিল। আমি ভাবীকে সরে যেতে বলে তার দুধ চুষতে লাগলাম আর সমানে ঠাপিয়ে চলছি।
ব্যথা কিছুটা কমে আসায় সেও আরামে আমার সাথে তলঠাপ দিচ্ছে। আমি তাকে জিজ্ঞেস করলাম-
আমি: কিরে এখন আর ব্যথা করছে?
মুন্নি: একটু একটু করছে।
আমি: এইতো আর একটু পরে আর করবে না, তখন দেখবি অনেক মজা।
মুন্নি: তোমার ওটা যে বড় আমারতো দম বন্ধ হয়ে গিয়েছিল।
আমি: প্রথম প্রথম সবার এ রকম হয়, পরে ঠিক হয়ে যায়।
মুন্নি: তুমি জোড়ে জোড়ে ঢুকাও।
আমি: ব্যথা পাবি না?
মুন্নি: ব্যথা পেলে পাবো, তুমি করো।
আমি তার ঠোট আমার মুখে নিয়ে চুষতে চুষতে জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগলাম। এদিকে ভাবীও অনেক মজা নিয়ে নিজের মেয়ের চোদা খাওয়া দেখছে। আমি ভাবীকে বললাম তুমি ওর ঠোটে চুমু দাও। দেখবে ওর অনেক ভালো লাগবে। ভাবী আমার কথামতো মেয়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিচ্ছে, চুষছে। আমি ভাবীকে তার দুধ টেপার জন্য বললাম, ভাবী তাই করতে লাগলো। মা মেয়ে আমার দাসীর মতো সব কথা মেনে নিচ্ছে। আর আমি মনের সুখে কচি ভাতিজির গুদে ঠাপের পর ঠাপ মেরে চলছি। এভাবে ২০/২৫ মিনিট চোদার পর ভাবীকে সরিয়ে ভাতিজিকে কোলে করে সোফার উপর নিয়ে গেলাম আমার বাড়া তখনও তার গুদের ভিতর।
আমি সোফায় বসে তাকে আমার বাড়ার উপর বসালাম। তারপর তাকে বললাম তুই একবার উঠ আবার বস। সে আমার কথামতো তাই করতে লাগলো আমি নিচ থেকে তলঠাপ দিয়ে চলছি। এভাবে চোদায় অনেক মজা। আমার বাড়াটা পুরোটা তার গুদের ভিতর চলে যাচ্ছে আবার বের হচ্ছে। আর অন্যদিকে তার আমার কামরস এক হয়ে নিচের দিকে বেয়ে পড়ছে। আমাদের কামরস মাখামাখি হয়ে দারুন একটা আওয়াজ হচ্ছে ফচচচ ফচচচ ফচচচ ফচচচাত। আমি ওভাবে আরো প্রায় ১০/১৫ মিনিট চোদার পর তাকে সোফার উপর উপুড় করে বসিয়ে আমি পেছন থেকে তার ভোদায় আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। শুরু করলাম রাম ঠাপ। এক এক ঠাপে আমার বাড়া তার জরায়ুতে গিয়ে আঘাত করছে। প্রতি ঠাপে তার শরীর কেঁপে উঠছে। আমি তাকে জিজ্ঞেস করলাম,
আমি: কিরে এখনো ব্যথা আছে?
মুন্নি: না এখন আর ব্যথা নেই।
আমি: কেমন লাগছে?
মুন্নি: দারুন, এতদিন কেন আমায় চোদ নি চাচা?
আমি: তোর বয়স কম তাই ভয়ে ছিলাম যদি আবার কিছু হয়ে যায়, তাই তোর মার কাছ থেকে অনুমতি নিয়েই আজ চুদছি।
মুন্নি: মাকে কবে থেকে চোদ?
আমি: আজই প্রথম, তবে হ্যাঁ দুপুরে তোরা যখন স্কুলে ছিলি তখন একবার চুদে গেছি।
মুন্নি: তুমি অনেক খারাপ হয়ে গেছ।
আমি: কেন রে?
মুন্নি: মা মেয়েকে এক সাথে চুদছো, তোমার লজ্জা করছে না?
আমি: ঠাপের গতি বাড়িয়ে দিয়ে, লজ্জা করবে কেন রে, আমি কি শুধু একাই মজা নিচ্ছি নাকি, তোদের বুঝি ভালো লাগছে না।
মুন্নি: লাগছে, তাই বলে মেয়ের সামনে মাকে আর মায়ের সামনে মেয়েকে চুদবে?
আমি: তাতে কি হয়েছে, আমিতো আর লুকিয়ে চুদছি না।
মুন্নি: তা ঠিক, তবে আমার যেন কেমন লাগছে মায়ের সামনে চোদা খেতে।
ভাবী এতক্ষন আমাদের চাচা-ভাতিজির কথা শুনছিল মেয়ের কথা শুনে এবার ভাবীও তার মুখ খুলল, বলল-
ভাবী: মায়ের সামনে চোদা খাচ্ছো আবার কেমন লাগছে?
আমি: আর তুমি যে মেয়ের সামনে চোদা খাইছো।
মুন্নি: হেসে, হ্যা তাই তো, আমার সামনে চোদা খেতে যখন তোমার লজ্জা হয় নি, আমার হবে কেন? আর আমিতো নিজ ইচ্ছেয় আসি নি তোমরাই আমাকে নিয়ে এসেছো।
আমি: ভাতিজির পক্ষ নিয়ে, এবার বল কি বলবে?
ভাবী: চাচা-ভাতিজি এক হয়েছো তাই না, আমি রাজি না হলেতো আর চুদতে পারতে না।
মুন্নি: তুমি তোমার নিজের সুবিধের জন্য রাজি হয়েছো।
ভাবী: আমার আবার কিসের সুবিধা?
মুন্নি: আমি যদি পরে কোনভাবে জেনে যাই আর যদি কাউকে বলে দেই এই ভয়ে। আমি অবাক হয়ে মা-মেয়ের ঝগড়া দেখছি আর ভাতিজির গুদে ঠাপের পর ঠাপ দিয়ে চলছি। তাদের কথার ফাকে ভাতিজিকে আবার কোলে করে বিছানায় নিয়ে এসে চিৎ করে শুইয়ে দিয়ে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। তার কচি গুদে বাড়া ঢুকাতে আমার দারুন লাগছিল। তাই ঠাপ বন্ধ করছি না কথার ফাঁকে ঠাপিয়ে চলছি।
আমি: তোমরা যা বলার বল, সুবিধাটা কিন্তু আমাদের তিন জনেরই হয়েছে। তা না হলে আজ এক বিছানায় মা মেয়েকে এক সাথে চুদতে পারতাম না আর তোমরা নিজেদের শরীরের জ্বালা মেটাতে পারতে না।
ভাবী: আমিও তাই বলছি কিন্তু তোমার ভাতিজিইতো মানছে না।
মুন্নি: আমি আবার কি বললাম। আমিতো শুধু বলছি যে তোমার সুবিধের জন্য চাচার সাথে আমার করার সুযোগ করে দিয়েছো। তাই তোমাকে ধন্যবাদ। তুমি যদি ব্যবস্থা না করতে তাহলে চোদায় যে এত সুখ এত তাড়াতাড়ি বুঝতে পারতাম না। আমি বুঝতে পারলাম আমার মাল বের হবে। ভাবীকে জিজ্ঞেস করলাম কোথায় ফেলবো?
ভাবী: বাইরে ফেলো।
মুন্নি: কেন বাইরে ফেলবে কেন? চাচা তুমি মায়ের মতো আমারও গুদের ভিতর ফেল।
ভাবী: না তোর বয়স কম, পরে যদি পেট বাধিয়ে বসিস সমস্যা হবে।
মুন্নি: বাধলে বাধবে আমি আমার প্রথম চোদার স্বাদ নিতে চাই।
আমি: ভাবী এক কাজ করি, ভেতরে ফেলি কাল আমি তাকে ট্যাবলেট এনে দেব। খেলে আর কোন সমস্যা হবে না। আমারও খুব ইচ্ছে ওর কচি গুদে আমার ফ্যাদা ঢালার।
ভাবী: আমার কিন্তু খুব ভয় হচ্ছে, পরে যদি কোন সমস্যা হয় একটা কেলেংকারি হয়ে যাবে।
মুন্নি: চাচাতো বলছে ঔষধ খেলে কিছু হবে না, তাহলে ফেলতে সমস্যা কোথায়? চাচা তুমি ভেতরেই ফেল।
আমি কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে মুন্নিকে জড়িয়ে ধরে তার দুধ চুষতে চুষতে তার কচি গুদ ভাসিয়ে আমার বীর্য্য ঢেলে দিলাম। দেখলাম সে সুখে চোখ বন্ধ করে আছে। আমি বুঝতে পারলাম তার ভালো লাগছে গরম বীর্য্য গুদে নিতে। পর পর মা মেয়েকে তিন বার চুদে বীর্যপাত করায় আমার একটু দুর্বল লাগছে তাই ভাতিজির গায়ের উপর নিজের শরীরটা এলিয়ে শুয়ে রইলাম তার উপর। বীর্য্যের শেষ বিন্দুটুকু চুষে নিল মুন্নির কচি গুদ। ধীরে ধীরে আমার বাড়াটা ছোট হয়ে গুদ হতে টুপ করে বের হয়ে গেল। আর আমার ফ্যাদাগুলো তার গুদ বেয়ে বিছানায় পড়তে লাগলো।
এভাবে কিছুক্ষন শুয়ে থাকার পর আবার ভাবীকে একবার আর মুন্নি একবার চুদে ঐ রাতের মতো আমাদের চোদাচুদি শেষ করলাম। এরপর থেকে যখনই সুযোগ পেতাম মা মেয়েকে এক সাথে চুদতাম। এখন ভাতিজির বয়স ২০, পূর্ণ বয়স্ক একটা যুবতি। ইউনিভার্সিটিতে পড়ে হোস্টেলে থাকে। বয়সের সাথে সাথে তার শরীরেও দারুন পরিবর্তন হয়েছে, দেখতে আগের চেয়ে অনেক সেক্সী হয়েছে। তার দুধগুলো আগের চেয়ে অনেক বড় হয়েছে আর পাছাটাও অনেক ভারী এখন তার। মাঝে মাঝে তার হোস্টেলে চলে যাই আর তাকে নিয়ে হোটেলে রাত কাটাই স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে। এভাবে আমাদের চোদাচুদি চলতে থাকে। মা মেয়েকে সমান তালে চুদে চলছি।
www.banglachotiboi.in

Leave a Comment